ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

চৌহালীতে আ.লীগের নির্বাচনী প্রচার অফিসে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
চৌহালীতে আ.লীগের নির্বাচনী প্রচার অফিসে আগুন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালীতে রাতের অন্ধকারে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাতের কোনো এক সময় উপজেলার দুর্গম চর সলিমাবাদ এলাকার ভুতের দিয়ার মোড়ে স্থাপিত অস্থায়ী প্রচারণা অফিস ও পাশের কাপড়ের দোকানে আগুন দেয় দুর্বৃত্তরা।

এতে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন।

বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম মোল্লা জানান, স্থানীয় বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা দলীয় কার্যালয়ে আগুন দিয়ে এলাকায় প্রভাব বিস্তারের চেষ্টা করছে। আগুন সন্ত্রাস নির্মূলে প্রশাসনের পাশে আমরা মাঠে আছি। কাউকে ছাড় দেওয়া হবে না।

চৌহালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজ উদ্দিন জানান, দেশজুড়ে নির্বাচনী পরিবেশ নষ্ট করতে বিএনপি জামায়াতের অগ্নিসন্ত্রাসের অংশ হিসেবে এই নাশকতা চালিয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম নুহু বাদী হয়ে মামলা দায়ের করেছে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করা হয়েছে। এছাড়া একটি অবিস্ফোরিত ককটেলসহ আলামত উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তদের আইনের আওতায় আনতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।