ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

শুক্রবারও চলবে জাপার মনোনয়ন ফরম বিতরণ-গ্রহণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
শুক্রবারও চলবে জাপার মনোনয়ন ফরম বিতরণ-গ্রহণ

ঢাকা: শুক্রবারেও (২৪ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণের কার্যক্রম চলবে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণের কার্যক্রম শুক্রবারও চলবে। সেই সাথে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণের সময়সূচি
জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় থেকে সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণ করা হবে।

একই সঙ্গে ২৪ নভেম্বর (শুক্রবার) সকাল ১০টায় রংপুর বিভাগ ও বিকেল ৩টায় রাজশাহী বিভাগ, ২৫ নভেম্বর (শনিবার) সকাল ১০টা থেকে খুলনা, বরিশাল ও সিলেট বিভাগ এবং ২৬ নভেম্বর রোববার সকাল ১০টা থেকে ঢাকা, চট্টগ্রাম ও ময়মনসিংহ বিভাগের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। যথা সময়ে মনোনয়ন প্রত্যাশীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এসএমএকে/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।