ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

রাজনীতি

নিজেদের স্বার্থে সরকারের সঙ্গেই থাকতে হবে: পরিকল্পনামন্ত্রী

অস্থায়ী সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
নিজেদের স্বার্থে সরকারের সঙ্গেই থাকতে হবে: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বর্তমানে দেশে যত উন্নয়ন, যত অর্জন সব কিছু শেখ হাসিনার নেতৃত্ব সম্ভব হয়েছে।

তাই যোগ্য নেতৃত্ব ও নিজেদের স্বার্থে এই সরকারের সঙ্গে থাকতে হবে। ।

রোববার (৩ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদ্‌যাপন পরিষদ ও জন্মাষ্টমী উদ্‌যাপন পরিষদের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এম এ মান্নান বলেন, শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সব ধর্ম ও সম্প্রদায়ের মানুষ নিজ নিজ ধর্ম সম্পূর্ণ স্বাধীনভাবে পালন করেছেন।   কিছু স্বার্থন্বেষী মহল আছে যারা নিজের জন্য ধর্মে ধর্মে বিরোধ লাগায়। এদেরকে প্রতিহত করা সবার দায়িত্ব।  

পরিকল্পনামন্ত্রী বলেন, গ্রামের মানুষের উন্নয়নে আওয়ামী লীগের মত কেউ এত কাজ করেনি। এখন গ্রামে রাস্তাঘাট, ব্রিজ,কালভার্ট, স্কুলকলেজ, ঘরে ঘরে বিদ্যুৎ, নিরাপদ পানির জন্য টিউবওয়েল, ল্যাট্রিন দেওয়া হচ্ছে। সব প্রকার উন্নয়ন দিয়ে গ্রামকে শহরে রূপান্তর করা হবে। গ্রামাঞ্চলের সাধারণ মানুষের উন্নয়নের জন্য যত ধরনের উন্নয়ন দরকার আমরা সব করবো।  

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়ন্ত ব্যানার্জি এবং পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পার যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি জ্যোতি ভূষণ তালুকদার ঝন্টু ও সাবেক সভাপতি দিলিপ তালুকদার।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।