ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

রাজনীতি

রিজভীর নেতৃত্বে রাজধানীতে বৃষ্টি ভেজা পিকেটিং

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
রিজভীর নেতৃত্বে রাজধানীতে বৃষ্টি ভেজা পিকেটিং

ঢাকা: সরকারের পদত্যাগ, তফসিল বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় ও খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিএনপি ঘোষিত ১০ম দফা সর্বাত্মক অবরোধের দ্বিতীয় দিন আজ। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে রাজধানীর শাহজাহানপুরে মিছিল ও পিকেটিং করে দলটির নেতাকর্মীরা।

এর নেতৃত্ব দেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তারা যখন পিকেটিংয়ে নামেন তার আগ থেকেই ঝরছিল বৃষ্টি। ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে রাজধানীর আকাশ কালো হয়ে আছে। এর মধ্যে আবার শীত আসছে। এই অবস্থায় ঝিরি ঝিরি বৃষ্টিতে ভিজে নেতাকর্মীদের নিয়ে পিকেটিং করেন রিজভী।

সকাল সাড়ে সাতটায় শাহজাহানপুর মোড় থেকে শুরু হয়ে মিছিলটি পীরজঙ্গী মাজার মোড়ে গিয়ে শেষ হয়। বিএনপির নেতাকর্মীরা এ সময় সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিলও করেন।

মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ড. খোন্দকার আকবর হোসেন (বাবলু), যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি তারেকুজ্জামান তারেক, মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্য নাদিয়া পাঠান পাপন, সাবেক কাউন্সিলর ও রামপুরা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নীলুফার ইয়াসমীন নিলু, কেন্দ্রীয় বিএনপি নেতা আশফাকুল ইসলাম মনু, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক আহ্বায়ক জসিম সিকদার রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
টিএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।