ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

রাজনীতি

বৃষ্টিতে ভিজে অবরোধের সমর্থনে জামালপুরে বিএনপির মিছিল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
বৃষ্টিতে ভিজে অবরোধের সমর্থনে জামালপুরে বিএনপির মিছিল 

জামালপুর: সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপির এক দফা দাবিতে ১০ম ধাপে দেশব্যাপী সর্বাত্মক ৪৮ ঘণ্টা অবরোধের শেষ দিনে বৃষ্টিতে ভিজে জামালপুরে অবরোধের সমর্থনে মিছিল- সংক্ষিপ্ত সমাবেশ করেছে বিএনপি ও দলটির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।  

বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সকালে জামালপুর সদর বিএনপির উদ্যোগে অবরোধের সমর্থনে জামালপুর-টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের জামতলী বাজার এলাকায় মিছিল করে।

 

মিছিলটি শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

এ সময় একই সড়কে সদর বিএনপির উদ্যোগে অবরোধ সমর্থনে নারীদের আরেকটি মিছিল মাদুর বাজার থেকে শুরু করে নারীকেলি মোড় পর্যন্ত গিয়ে শেষ হয়।  

মিছিলে উপস্থিত ছিলেন-সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন মিলন, জামালপুর শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, জেলা কৃষকদলের সদস্য সচিব গাউসুল আজম শাহিন ও জেলা মৎস্যজীবী দলের সভাপতি মো. আব্দুল হালিম।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।