ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হাফিজ উদ্দিন আহমদকে দিল্লি যেতে বাধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
হাফিজ উদ্দিন আহমদকে দিল্লি যেতে বাধা

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদকে চিকিৎসার জন্য ভারতে যেতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। তিনি চিকিৎসার জন্য ভারতে যাচ্ছিলেন।

মঙ্গলবার (১২ নভেম্বর) হাফিজ উদ্দিন আহমদকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে ফেরত পাঠানো হয়। তার লাগেজও উঠে গিয়েছিল প্লেনে। কিন্তু তিনি উঠতে পারেননি। এয়ারপোর্ট থেকে তাকে ফেরত পাঠানো হয়েছে। বুধবার ভারতের ফোরর্টিস হাসপাতালে অস্ত্রোপচার হওয়ার কথা ছিল মেজর হাফিজের।

হাফিজ উদ্দিন আহমদ গণমাধ্যমকে জানান, দিল্লির একটি হাসপাতালে আগামীকাল বুধবার তার অস্ত্রোপচার হওয়ার কথা। সে জন্য তিনি আজ দুপুরের দিকে স্ত্রীকে সঙ্গে নিয়ে বিমানবন্দরে যান। তার মালামাল উড়োজাহাজে তুলে নেওয়া হলেও ইমিগ্রেশন পুলিশ তাকে অপেক্ষা করতে বলে। পরে তাকে জানানো হয়, তিনি দেশের বাইরে যেতে পারবেন না। এরপর তিনি বাসায় ফিরে যান।

বর্ষীয়ান এই রাজনীতিবিদ বলেন, ‘আমি মর্মাহত। এই দেশের জন্য আমি যুদ্ধ করেছি। চিকিৎসার জন্য আমার দিল্লিতে যাওয়া দরকার। সরকার আমাকে যেতে বাধা দিয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।