ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মানুষ বলে অনেক কাজ করেছেন, এমনি ভোট দেবো: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
মানুষ বলে অনেক কাজ করেছেন, এমনি ভোট দেবো: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, মানুষ সন্তুষ্ট হলেও আমি সন্তুষ্ট না। আমি মানুষের মন জয় করতে চাই।

যেন মৃত্যুর পর মানুষ আমার জন্য একটু কাঁদে। আমি মানুষের দোয়া নিয়ে মরতে চাই। মানুষ আমাকে বলে আপনি অনেক কাজ করেছেন। আপনাকে এমনি ভোট দেবো।  

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার দক্ষিণ কায়েমপুরে নির্বাচনী সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, মানুষ আমাকে বলে আপনি অনেক কাজ করেছেন। আপনাকে এমনি ভোট দেবো। কিন্তু আমি চাই আরও করতে। পুরো কাশিপুর ঘুরে একটা দাবি পেয়েছি দেড় হাজার ফুটের একটা ড্রেন। এটা আমাদের একজন চেয়ারম্যান বা মেম্বারই করতে পারে। আমি কাজ করেছি, মানুষ হ্যাপি।

নির্বাচনী মাঠে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে মেয়র আইভী নামবেন কিনা এমন প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, আমি জানি না মাঠে নেই বা নামেনি। আওয়ামী লীগের প্রার্থীর জন্য মাঠে নামা উচিত। হয়ত সামনে নামবে। হয়ত কোনো কাজে ব্যস্ত, মানুষের অনেক প্রবলেমও তো থাকে। এলাকায় আমার যে কর্মী আছে তাদের পরিবার ভোট দিলেই সাড়ে তিন লাখ ভোট পাবো।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।