ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিশ্ব জানে, বিএনপি একটি সন্ত্রাসী দল: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
বিশ্ব জানে, বিএনপি একটি সন্ত্রাসী দল: শাজাহান খান গণমাধ্যমে কথা বলছেন শাজাহান খান

মাদারীপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের নৌকার প্রার্থী শাজাহান খান বলেছেন, যানবাহন বন্ধ করার জন্য নাশকতা করছে বিএনপি। গাড়ি পোড়াচ্ছে, রেলে আগুন দিচ্ছে।

মানুষকে পুড়িয়ে হত্যা করছে। এজন্য জনগণ বিএনপিকে ভয় পায়। সারা বিশ্ব জানে, বিএনপি একটি সন্ত্রাসী দল।  

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে মাদারীপুরের রেন্ডিতলা এলাকায় নির্বাচনী প্রচারণা শেষে গণমাধ্যমে এ কথা বলেন তিনি।  

শাজাহান খান বলেন, যেভাবেই হোক ক্ষমতায় যেতে চায় বিএনপি। কাগজের বাঘের মতো হুংকার দিয়ে আন্দোলন করছে তারা। তাদের এই আন্দোলনে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। স্বাভাবিকভাবে যানবাহন চলছে অথচ বিএনপির দাবি, অবরোধ চলছে তাদের।

তিনি বলেন, সন্ত্রাসী দল বিএনপির কাছে গণতন্ত্র আশা করা যায় না, এমনকি গণতান্ত্রিক আন্দোলনও আশা করা যায় না। তাই জনগণকে সঙ্গে নিয়েই এ সন্ত্রাসী আন্দোলনকে প্রতিহত করব। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরও যদি বিএনপি নাশকতা অব্যাহত রাখে তাহলে, বাংলাদেশে সব শ্রেণী-পেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে আবার বিএনপির বিরুদ্ধে লড়াইয়ে উত্তীর্ণ হবো।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি বাবুল চন্দ্র দাস, মাদারীপুর বণিক সমিতির সভাপতি সাব্বির হোসেন ছোট ভূঁইয়াসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।