ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তোমাদের সাংবাদিকতায় আমার কিছু যায় আসে না: শাহজাহান ওমর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
তোমাদের সাংবাদিকতায় আমার কিছু যায় আসে না: শাহজাহান ওমর

ঝালকাঠি: সাংবাদিকদের ‘সাংঘাতিক’ বলে বিদ্রূপ করেছেন বিএনপির বহিষ্কৃত ভাইস চেয়ারম্যান ও দ্বাদশ সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহজাহান ওমর।  

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজাপুর বাইপাস মোড়ে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয়ে কর্মী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

নেতা-কর্মীদের তিনি বলেন, কেন্দ্রে নিজেরা ঝগড়াঝাটি করবেন না, মারামারি করবেন না, নিজেরা নিজেরা ঝগড়াঝাটি কি? এতে রিপোর্ট হয়। এ দেখেন না, গত পরশু স্কুলশিক্ষকদের সামনে আমি বক্তব্য দিলাম, অথচ পেপারে উঠেছে আমি শিক্ষকদের মিটিংয়ে থাকতে বাধ্য করেছি। এই যে সাংঘাতিক আছে না সাংবাদিক, এরা এতই সাংঘাতিক, সত্যকে মিথ্যা, মিথ্যাকে সত্য বলে প্রচার করে। এখানে কি কোনো সাংঘাতিক, সাংবাদিক আছো নাকি? আমি যেহেতু প্রধানমন্ত্রীর আস্থাভাজন, তোমাদের সাংবাদিকতায় আমার কিছু আসে যায় না।  
 
এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজ, সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চুসহ আওয়ামী লীগের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।