ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জ-৫: মেজর মামুনকে সমর্থন, সরে দাঁড়ালেন বিএনএম প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
সিরাজগঞ্জ-৫: মেজর মামুনকে সমর্থন, সরে দাঁড়ালেন বিএনএম প্রার্থী

সিরাজগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী মো. আব্দুল হাকিম সিকদার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। পাশাপাশি এই আসনের স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনের প্রতি সমর্থন জানিয়েছেন তিনি।

সোমবার (০১ জানুয়ারি) চৌহালি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহফুজা খানমের বাড়িতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন তিনি।  

আব্দুল হাকিম বলেন, আমার দল থেকে তেমন সহযোগিতা পাচ্ছি না। তাই আমি স্বতন্ত্র প্রার্থী (কাঁচি প্রতীক) মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন জানিয়ে আসন্ন সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আশা করি আমার কর্মী-সমর্থকরা মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে বিজয়ী করতে কাজ করবে।

বিএনএমের এই প্রার্থী আরও বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে এক সময় জড়িত ছিলাম। চৌহালী উপজেলা যুবলীগের সহসভাপতি ছিলাম। বিএনএমের পক্ষ থেকে আমাকে সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলা শাখার সভাপতির দায়িত্ব দেওয়া হলে আমি দলটিতে যোগ দেই। পরে দলের সিদ্ধান্তমতে চৌহালী বেলকুচি আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করি। কিন্তু নির্বাচনে জয়ী হওয়ার মতো অবস্থানে আমরা নেই। তাই আমি স্মার্ট দেশ বাস্তবায়নে নতুন মুখ হিসেবে মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে জয়ী করতে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে তার পক্ষে কাজ করার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন বলেন, কিছুক্ষণ আগেও যিনি আমার প্রতিদ্বন্দী ছিলেন তিনি এখন আমাকে সমর্থন দেওয়ায় আমি অত্যন্ত খুশি। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে আমরা সবাই মিলে সিরাজগঞ্জ-৫ (চৌহালী ও বেলকুচি) আসনের আগামীর উন্নয়নের ভাগীদার হবো।

উল্লেখ্য, বিএনএমের আব্দুল হাকিম সরে দাঁড়ানোর ফলে সিরাজগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগের আব্দুল মমিন মণ্ডল, জাতীয় পার্টির ফজলুল হক ডনু, কৃষক শ্রমিক জনতা লীগের অ্যাডভোকেট নাজমুল হক, স্বতন্ত্র মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন ও সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।