ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনী জনসভা থেকে এমপি আব্দুল আজিজকে তুলে নেওয়ার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
নির্বাচনী জনসভা থেকে এমপি আব্দুল আজিজকে তুলে নেওয়ার চেষ্টা

সিরাজগঞ্জ: নির্বাচনী জনসভা থেকে সিরাজগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান এমপি ডা. আব্দুল আজিজকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টাকালে নুরুল ইসলাম প্রামাণিক (৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ইউনিয়নের ভুঈয়াগাঁতী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।  

আটক নুরুল ইসলাম তাড়াশ উপজেলার কালুপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে।  

তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ আসনের মুক্তিজোটের মনোনীত প্রার্থী ছিলেন। তবে যাছাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বাতিল হয়।  

ঘুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আসলাম খান বলেন, ভুঈয়াগাঁতী বাসস্ট্যান্ডে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভা চলছিল। এসময় নুরুল ইসলাম এমপি সাহেবকে উঠে আসতে বলেন এবং চেয়ার থেকে তুলে নেওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ তাকে আটক করে।  

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, ভুইয়াগাঁতী বাসস্ট্যান্ডে ডা. আব্দুল আজিজের নির্বাচনী পথসভা চলছিল। তিনি চেয়ারে বসেছিলেন। অতিথিরা বক্তব্য দিচ্ছিলেন। এসময় নুরুল ইসলাম নামে ওই ব্যক্তি এমপির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন এবং এমপিকে চেয়ার থেকে হাত ধরে তুলে নেওয়ার চেষ্টা করেন। পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে আটক করে। আটক নুরুল ইসলাম প্রামাণিক নিজেকে তাড়াশ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক বলে দাবি করেছেন।

এ বিষয়ে জানতে ডা. আব্দুল আজিজকে কল দেওয়া হলে  তিনি ব্যস্ততা দেখিয়ে বিষয়টি এড়িয়ে যান।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।