ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গাইবান্ধা-৫: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
গাইবান্ধা-৫: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী

গাইবান্ধা: নানা অভিযোগ তুলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাত্র চারদিন আগে ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন গাইবান্ধা-৫ আসনের জাতীয় পার্টির প্রার্থী আতাউর রহমান সরকার।  

তিনি দলের চেয়ারম্যানের উপদেষ্টা ও সাঘাটা উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।

লিখিত বক্তব্যে আতাউর রহমান সরকার বলেন, নির্বাচনী ক্যাম্প আগুনে পোড়ানো, কর্মীদের মোটরসাইকেল ভাঙচুর, প্রশাসনের অসহযোগিতা, কর্মীদের মারধর, হুমকি এবং সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতির কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। আমার সরে দাঁড়ানোর বিষয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গেও কোনো আলোচনা হয়নি। মূলত এ অস্থিতিশীল পরিবেশে নির্বাচন করা সম্ভব হচ্ছে না, তাই সরে দাঁড়িয়েছি।

নির্বাচনী এলাকার গুরুত্বপূর্ণ এলাকায় পোস্টার ও ব্যানারও সাঁটিয়েছিলেন লাঙ্গল প্রতীকের প্রার্থী আতাউর রহমান সরকার। কিন্তু প্রচার প্রচারণা শুরুর ১৭তম দিনে নির্বাচন থেকেই সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন তিনি।

গাইবান্ধা-৫ ( সাঘাটা-ফুলছড়ি ) আসনে আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ হাসান রিপন ও দলটির স্বতন্ত্র প্রার্থী ফারজানার রাব্বী বুবলীসহ মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।