ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাফর উল্লাহকে ‘পাকিস্তানি এজেন্ট’ বললেন চিফ হুইপ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
জাফর উল্লাহকে ‘পাকিস্তানি এজেন্ট’ বললেন চিফ হুইপ 

মাদারীপুর: আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও ফরিদপুর- ৪ আসনের নৌকার প্রার্থী কাজী জাফর উল্লাহকে ‘পাকিস্তানি এজেন্ট’ বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।  

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে উপজেলার চরজানাজাত ইউনিয়নে এক নির্বাচনী জনসভায় এ মন্তব্য করেন তিনি।

 

জনসভায় চিফ হুইপ বলেন, ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্লাহ একজন পাকিস্তানি এজেন্ট। এদেশে রাজনীতি করার কোনো অধিকার তার নাই। তিনি মুক্তিযুদ্ধের সময় কোথায় ছিলেন তা এদেশের মানুষ জানে। এই পাকিস্তানি এজেন্টরা মুক্তিযুদ্ধের পরবর্তী সময়ে যেমন বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তেমনি সুযোগ পেলেই স্বাধীনতার পক্ষের শক্তির ক্ষতি করার চেষ্টা করবে।

চিফ হুইপ আরও বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার বাবা সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সময় মুজিব বাহিনীর কোষাধ্যক্ষ ছিলেন। তিনি স্বাধীনতা পদক পেয়েছেন।

নূর-ই-আলম চৌধুরী বলেন, আমরা ইলেকট্রনিক মিডিয়ার যুগে বাস করছি। মোবাইলফোন খুললেই সব দেখতে পাই। আমাদের পার্শ্ববর্তী এলাকার হারুউল্লাহ (কাজী জাফর উল্লাহ) নির্বাচনে হারতে হারতে যাকে আমরা ‘হারুউল্লাহ’ বলি। প্রধানমন্ত্রী তাকে দায়িত্ব দিয়েছেন। তিনি নির্বাচন করবেন। কিন্তু তা না করে যখনই আসেন, হেলিকপ্টারে আসেন। আর শুধু একই দলের নৌকার প্রার্থীর বিপক্ষে কথা বলেন, কুৎসা রটনা করেন।

চিফ হুইপ বলেন, আমরা অনেকদিন চুপ করে ছিলাম। প্রায় দশ বছর পর্যন্ত আমরা কোনো কথা বলিনি। তাই এখন সময় হয়েছে স্বাধীনতার পক্ষের লোকেরা ক্ষমতায় থাকবে। যেমন প্রধানমন্ত্রী স্বাধীনতার পক্ষের। তাই এদেশের মানুষ তাকে বারবার ক্ষমতায় দিচ্ছেন। কিন্তু একটি চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্ত করছে। বিভিন্নভাবে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়।

নূর-ই-আলম চৌধুরী আরও বলেন, স্বাধীনতা বিরোধীদের এদেশে রাজনীতি করার জায়গা আর হবে না। তাই বারবার ফরিদপুরের ভাঙ্গা, সদরপুর ও চর ভদ্রাসনের মানুষ কাজী জাফর উল্লাহকে প্রত্যাখান করেছে। আমরা চাই একটি উন্নত উপজেলা হিসেবে শিবচরকে গড়ে তুলতে।  

শেখ হাসিনার ঋণ পরিশোধ করতে এবং এদেশের মানুষের ভাগ্যের ভাগ্যের চাকা ঘোরাতে নৌকায় ভোট চান তিনি।

উল্লেখ্য, জাতীয় সংসদের চিফ হুইপ নূর- ই- আলম চৌধুরী, ফরিদপুর-৪ আসনের  স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের বড় ভাই।

জনসভায় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। চিফ হুইপ এদিন চর জানাজাত ও মাদবর চর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও জনসভা করেন।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।