ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাটোরে বিএনপির বিক্ষোভ মিছিল, সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
নাটোরে বিএনপির বিক্ষোভ মিছিল, সমাবেশ

নাটোর: নাটোর জেলা বিএপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষো়ভ মিছিল ও সমাবেশ করেছেন জেলা বিএনপি ও এর অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

মিছিলটি হাফরাস্তায় গিয়ে শেষ হয়। সেখানেই সমাবেশ করেন নেতাকর্মীরা।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল ইসলাম আবুল, ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মারুফ ইসলাম সৃজনসহ অনেকে।
 
এ সময় বক্তারা বলেন, আওয়ামী সন্ত্রাসীরা বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার মাধ্যমে তাদের বর্বরতার পরিচয় দিচ্ছে। সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।  

বুধবার (১৩ মার্চ) দুপুরে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. ফরহাদ আলী দেওয়ান শাহীন আদালতে হাজিরা ও কাজকর্ম শেষে বাড়ি ফিরছিলেন। পথে শহরের ফুলবাগান এলাকায় সড়ক ও জনপথ অফিসের সামনে তাকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে আহত শাহীনকে দলীয় কর্মীরা উদ্ধার করে প্রথমে শহরের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।