ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ.লীগের দুঃশাসনে জনগণের সব উৎসব ম্লান হয়ে গেছে: মজনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
আ.লীগের দুঃশাসনে জনগণের সব উৎসব ম্লান হয়ে গেছে: মজনু

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, মানুষের মধ্যে আজ কোনো আনন্দ নেই। সরকারদলীয় ক্যাডাররা সারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

কেড়ে নেওয়া হয়েছে মানুষের বাকস্বাধীনতা, নির্বাসন দেওয়া হয়েছে গণতন্ত্রকে। এদের দুঃশাসনের কারণে ঈদসহ সব উৎসব ম্লান হয়ে গেছে।  

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কষাঘাতে জনজীবন আজ দুর্বিষহ করে তুলেছে। নিরাপত্তাহীনতায় ভুগছে দেশের গণতন্ত্রকামী জনতা। আওয়ামী লুটেরা লুটপাট করে দেশকে অর্থনৈতিকভাবে ফোকলা বানিয়ে ফেলেছে। অবৈধভাবে অর্জিত অর্থ রক্ষা করতে ক্ষমতাকে এরা চিরস্থায়ী করতে চায়।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে রাজধানীর মুগদা থানার মানিকনগর কমিশনার কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৭ নম্বর ওয়ার্ড আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মজনু এ কথা বলেন।  

তিনি বলেন, দেশ বিরোধী এ সরকারকে জনগণ যেভাবে প্রত্যাখ্যান করেছে, তেমনিভাবে গণতন্ত্র ধ্বংস করার পেছনে যারা এ অবৈধ সরকারকে সমর্থন দিয়ে যাচ্ছে জাতি তাদেরও ক্ষমা করবে না। এ দেশে তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বেই গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। আর এর জন্য সব ধরনের ত্যাগ স্বীকার করার জন্য প্রস্তুতি রাখতে হবে।  

৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক অলি আহসানের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহর সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য শেখ মোহাম্মদ আলী চায়না, কাউন্সিলর সামছুল হুদা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।  

এ সময় নিহত যুবদলের নেতা শামীম মোল্লা ও শ্রমিক দলের নেতা ফজলুল রহমানের পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা দেন মুগদা থানা বিএনপির নেতারা।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।