ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জনগণের স্বার্থের বিরোধিতা করে বিএনপি-জামায়াত: নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
জনগণের স্বার্থের বিরোধিতা করে বিএনপি-জামায়াত: নাছিম

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত নামক অপশক্তি এখনো বাংলাদেশ বিরোধী অপকর্মে লিপ্ত। এরা সামরিক শাসকদের উচ্ছিষ্ট খেয়ে দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছে।

এরা আওয়ামী লীগের বিরোধিতার নামে, শেখ হাসিনার বিরোধিতার নামে প্রকারান্তরে দেশের মানুষের স্বার্থের বিরোধিতা করে।

শনিবার (৩০ মার্চ) মতিঝিলের এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে অসচ্ছল মানুষের মাঝে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়িত্ব হলো যাদের প্রয়োজন, যারা অভাবী তাদের সহযোগিতা করা। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের পাশে দাঁড়িয়েছি। ইফতার মাহফিলের নামে পাঁচ তারকা মানের হোটেলে ব্যয়বহুল খাদ্যসামগ্রী গ্রহণ না করে আমরা মানুষের জন্য মানবিক কার্যক্রম করছি।

তিনি বলেন, করোনার সময় বঙ্গবন্ধুকন্যার নির্দেশে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। অন্যদিকে বিএনপি-জামায়াত নামক তথাকথিত রাজনৈতিক দল করোনার সময় বলে বেরিয়েছে যে, লাখ লাখ মানুষ মারা যাবে। সেই সময় তারা মানুষের পাশে না দাঁড়িয়ে, সেবা না দিয়ে মিথ্যাচার ও অপপ্রচার করেছে।

নাছিম বলেন, দেশের প্রতিটি নাগরিকের ভাগ্যের পরিবর্তনের জন্য জাতির পিতা তার সারাটা জীবন লড়াই সংগ্রাম করেছেন। জাতির পিতার আদর্শই হলো দেশের মানুষকে সুখে শান্তিতে রাখা। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, সহ-সভাপতি ডাক্তার দিলীপ রায়, শহীদ সেরেনিয়াবাত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।