ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ঘূর্ণিঝড়প্রবণ এলাকায় মানুষের পাশে থাকতে যুবলীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মে ২৬, ২০২৪
ঘূর্ণিঝড়প্রবণ এলাকায় মানুষের পাশে থাকতে যুবলীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান

ঢাকা: ঘূর্ণিঝড় ‘রিমাল’র পরিস্থিতি মোকাবিলা এবং ঘূর্ণিঝড় পরবর্তী উদ্ধার কাজে সংগঠনের নেতা-কর্মীদের মানুষের পাশে থাকার আহ্বান জানিয়েছে যুবলীগ। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এ আহ্বান জানিয়েছেন।

রোববার(২৬ মে) যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সম্প্রতি উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তার কাছাকাছি এলাকায় অবস্থানরত ঘূর্ণিঝড় রিমাল উত্তর দিকে অগ্রসর ও ঘনীভূত হয়ে একই এলাকায় প্রবল ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে। ঘূর্ণিঝড় রিমাল’র ফলে অতিবৃষ্টি, বজ্রসহ বৃষ্টিপাত ও জলোচ্ছ্বাস হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। ঘূর্ণিঝড়প্রবণ উপকূলীয় জেলাসমূহের মানুষকে নিরাপদ আশ্রয় কেন্দ্রে সরিয়ে নিতে তাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা ও প্রচার-প্রচারণা চালানো, মাইকিং করা, গবাদি পশুকে নিরাপদ আশ্রয়ে নিয়ে যাওয়া, প্রয়োজনীয় খাদ্য, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, খাবার স্যালাইন বিতরণসহ ঘূর্ণিঝড় পরবর্তী উদ্ধার কাজে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

বাংলাদেশ সময় ১৭১৭ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।