ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

রাজনীতি

বিএনপি-জামায়াতের উদ্দেশ্য ছিল গণভবন দখল করা: চিফ হুইপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
বিএনপি-জামায়াতের উদ্দেশ্য ছিল গণভবন দখল করা: চিফ হুইপ

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেন, ছাত্রদের কোটা আন্দোলনে সরকারে সবারই এদিকে দৃষ্টি ছিল। পরবর্তীতে জামায়াত-বিএনপি এটাকে অন্যরূপে নিয়ে এই নাশকতা করেছে এবং বিএনপি-জামায়াতের উদ্দেশ্য ছিল গণভবন দখল করা।

আর গোয়েন্দা নজরদারির কারণে প্রধানমন্ত্রীকে, গণভবনকে আমাদের সংসদসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে রক্ষা করা সম্ভব হয়েছে।

রোববার (২৯ জুলাই) সকালে মাদারীপুরে আন্দোলনের সময় ক্ষতিগ্রস্ত স্থাপনা পৌর মুক্তিযোদ্ধা অডিটোরিয়াম, পুলিশ ফাঁড়ি, পুলিশ বক্স, জেলা আওয়ামী লীগের অফিস, সার্বিক পেট্রোল পাম্প, সার্বিক বাস ডিপোর অর্ধশতাধিক পুড়ে যাওয়া পরিবহন পরিদর্শন শেষে চিফ হুইপ সাংবাদিকদের এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান, মাদারীপুর-৩ আসনের সাংসদ তাহমিনা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, মাদারীপুর পুলিশ সুপার মো. শফিউর রহমান, মাদারীপুর ও শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান পৌর মেয়রসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।