ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়াবাসীকে শান্ত থাকার আহ্বান জেলা বিএনপির, শহরে মাইকিং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়াবাসীকে শান্ত থাকার আহ্বান জেলা বিএনপির, শহরে মাইকিং

ব্রাহ্মণবাড়িয়া: দেশের চলমান পরিস্থিতিতে জেলার শান্তিশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য জেলাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জেলা বিএনপির নেতারা। এদিকে জনসচেতনতা বৃদ্ধির জন্য বিএনপির পক্ষ থেকে শহরে মাইকিং করা হচ্ছে।

কেউ যাতে সংখ্যালঘুদের বাড়িঘর, ধর্মীয় প্রতিষ্ঠানে হামলা করতে না পারে সেজন্য দলীয় নেতাকর্মীদের খেয়াল রাখার আহ্বান জানান তারা।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় প্রেসক্লাব পরিদর্শনে এসে জেলা বিএনপির দুইপক্ষের নেতারা এই আহ্বান জানান।  

এর আগে দুর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্ত প্রেসক্লাব পরিদর্শনে আসেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান কচি ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক জহিরের নেতৃত্বে জেলা বিএনপির একটি অংশ।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তারা বলেন, প্রেসক্লাব সবার। সাংবাদিকরা জাতির বিবেক। তারা পেশাদারিত্বের সঙ্গে সাংবাদিকতা করেন। প্রেসক্লাবে হামলা করা কাম্য নয়। প্রেসক্লাবে হামলার নিন্দা জানিয়ে তারা আরও বলেন, আমরা মঙ্গলবারের জেলা বিএনপির বিজয় মিছিল বাতিল করেছি।

সরকারি স্থাপনা, প্রতিপক্ষের নেতা-কর্মীদের বাড়ি এবং সংখ্যালঘুদের বাড়িঘর, ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থাপনায় হামলা চালিয়ে কেউ যাতে অরাজকতা সৃষ্টি করতে না পারে সেজন্য জেলা বিএনপির সব নেতাকর্মীকে সজাগ থাকার আহ্বান জানান বক্তারা।

প্রেসক্লাবে পরিদর্শনে এসে জেলা বিএনপির সদস্য সচিব মো. সিরাজুল ইসলাম সিরাজ বলেন, জনগণের কাঙ্ক্ষিত বিজয় যাতে কেউ নস্যাৎ করতে না পারে সেজন্য জেলা বিএনপির নেতাকর্মীদের দায়িত্বশীল ভূমিকা পালন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। কেউ যাতে সরকারি স্থাপনা ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করতে না পারে সেজন্য শহরের প্রতিটি ওয়ার্ডে দলের সব নেতাকর্মী সজাগ থাকার আহ্বান জানাই।

এসময় পেশাগত দায়িত্ব পালনকালে জেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকের ওপর হামলা ও প্রেসক্লাবে হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করেন বিএনপির নেতারা।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।