ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

ফেনীতে আ. লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
ফেনীতে আ. লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ফেনী: ফেনীতে পেয়ার আহমদ (৪৬) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

নিহত পেয়ার ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের উত্তর জাহানপুর গ্রামের একজন ক্ষুদ্র ব্যবসায়ী ও স্থানীয় আওয়ামী লীগের কর্মী ছিলেন।

এছাড়া তার দোকান ও বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাট চালায় দুর্বৃত্তরা।

স্থানীয় গ্রামবাসী সুত্র জানায়, সদর উপজেলার ইউনিয়নের উত্তর জাহানপুর গ্রামের পেয়ার আহমেদ একজন আওয়ামী লীগ কর্মী ছিলেন। গ্রামে তার বাড়ির সামনে একটি ছোট্ট দোকান ছিলো। মঙ্গলবার বেলা ১১টার দিকে পেয়ার আহমদ (৪৬) ও তার ছেলে কাউসার আহমদ (২০) দোকানে বসে ছিলেন। এ সময় স্থানীয় পূর্ব বিরোধের জের ধরে সাত-আট জনের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার দোকানে হানা দেয়।

দুর্বৃত্তরা দোকানে ঢুকেই পেয়ার আহম্মদ ও তার ছেলেকে ঝাপটে ধরে মারধর শুরু করে। পরে বাপ ও ছেলেকে পাশেই একটি পরিত্যক্ত খামারে নিয়ে যায়। এক পর্যায়ে ছেলে কাউছার কৌশলে ওই দুর্বৃত্তদের হাত থেকে ছুটে দৌড়ে পালিয়ে যায়। এরপর দুর্বৃত্তরা পেয়ার আহম্মদকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে সেখানে তার মরদেহ ফেলে রেখে চলে যায়।

খবর পেয়ে স্বজন ও গ্রামের লোকজন মঙ্গলবার বিকেলে ওই খামারে গিয়ে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় এবং রাতেই পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। পেয়ার আহম্মদদের ছেলে কাউছার দুর্বৃত্তদের ভয় পালিয়ে ফেনীর বাইরে গিয়ে গোপনে চিকিৎসা নিচ্ছেন।

নাম প্রকাশ না করে নিহত পেয়ার আহম্মদের এক স্বজন মঙ্গলবার সকালে কতিপয় দুর্বৃত্তের হামলায় তার মৃত্যু ও রাতে লাশ দাফন এবং বাড়িতে ও দোকানে হামলা ভাঙচুর ও লুটপাটের সত্যতা নিশ্চিত করেন।

শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছেড়ে চলে যাওয়ার পর থেকে গত ৩ দিনে এ নিয়ে ফেনী সদর উপজেলার তিন ইউনিয়নে ৩ জন আওয়ামী লীগ ও যুবলীগের কর্মী নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।