ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

অদম্য টাইগারদের বিজয় দেখেছে বিশ্ব ক্রিকেট: জি এম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
অদম্য টাইগারদের বিজয় দেখেছে বিশ্ব ক্রিকেট: জি এম কাদের

ঢাকা: টেস্ট সিরিজে পাকিস্তানের মাটিতে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করা বাংলাদেশ দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান জি এম কাদের।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এক অভিনন্দন বার্তায় ক্রিকেটারদের পাশাপাশি ক্রিকেট কোচ ও বোর্ড সংশ্লিষ্টদেরও অভিনন্দন জানান তিনি।

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটে টাইগাররা বেশ উজ্জীবিত। পাকিস্তানের মাটিতে পাকিস্তানের বিরুদ্ধেই টেস্ট সিরিজ জয়, জাতির জন্য এক অনন্য উপহার। প্রমাণ হয়েছে টাইগাররা ঘুরে দাঁড়াতে জানে। জয়ের জন্য লড়াই করতে শিখেছে শক্তিশালী দলের বিরুদ্ধে। আজ অদম্য টাইগারদের বিজয় দেখেছে বিশ্ব ক্রিকেট। ২৪ বছরের টেস্ট ইতিহাসে এবার পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ জিতে টাইগাররা নতুন ইতিহাস গড়েছে। তিনি আশা প্রকাশ করে বলেন, টাইগারদের এ বিজয়রথ আরও বর্ণিল হবে।

টেস্ট সিরিজে পাকিস্তানের মাটিতে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করা বাংলাদেশ দলকে একইভাবে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।