ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সন্ত্রাসী-চাঁদাবাজদের মানুষ বাংলার মসনদে দেখতে চায় না: চরমোনাই পীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
সন্ত্রাসী-চাঁদাবাজদের মানুষ বাংলার মসনদে দেখতে চায় না: চরমোনাই পীর

ময়মনসিংহ: দেশের মানুষ কোনো সন্ত্রাসী ও চাঁদাবাজকে আর ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (চরমোনাই পীর)।

তিনি বলেছেন, আমাদের দেশকে সুন্দর করার লক্ষ্যে যারা জীবন দিয়েছে, তাদের মধ্যে অনেকে আমার ছাত্র।

আর এখানে তোমরা নেমেছো লুট, সন্ত্রাসী এবং চাঁদাবাজি করতে। তোরা ভালো করে জেনে রাখিস, বাংলাদেশের মানুষ ন্যায় প্রতিষ্ঠার করার জন্য জীবন দিয়েছে, তোদের মতো সন্ত্রাসীদের বাংলার মসনদে দেখতে চায় না।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা উত্তর, দক্ষিণ ও মহানগর শাখার আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, ছাত্র-জনতার গণবিপ্লবে সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেপ্তার, অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করাসহ ইসলামী সমাজভিত্তিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি জানাই।

এ সময় বক্তব্য দেন- ময়মনসিংহ মহানগর সভাপতি অধ্যাপক ডা. মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে সংগঠনের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাও. লোকমান হোসেন জাফরী, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জি. এম. রুহুল আমীন, উত্তর জেলা সভাপতি আলহাজ্ব হাদীউল ইসলাম ও দক্ষিণ জেলা সভাপতি মাও. মামুনুর রশিদ সিদ্দিকীসহ স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ০৭৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।