ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সরকার জঙ্গিদের লালন-পালন করছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৬
সরকার জঙ্গিদের লালন-পালন করছে ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সরকার জঙ্গিদের লালন-পালন করছে বলে মন্তব্য করেছে বিএনপির ভাইস-চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।  

তিনি বলেন, নির্যাতন, অপশাসন ও ব্যাংক লুটপাটের কথা মানুষ যাতে ভুলে যায় সেজন্য জঙ্গিবাদ ইস্যু সামনে এনেছে সরকার।

অথচ সরকারের মধ্যেই জঙ্গি রয়েছে। তারাই জঙ্গিদের লালন পালন করছে।  

শুক্রবার (০৫ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে ‘জাতীয়তাবাদী দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলন’ আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

শাহ মোয়াজ্জেম আরো বলেন, দেশে রিমান্ডে নেয়ার পর বন্দুকযুদ্ধে মানুষ হত্যা করা হচ্ছে। এ রকম আজব দেশ আর নেই। এটা কি মানুষের দেশ নাকি অন্য কিছু।  

তিনি বলেন, ছাত্রলীগ ধারালো অস্ত্র নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদের ধরা হয় না, অথচ নিরীহ ছাত্রদের ধরে ধরে নির্যাতন করা হচ্ছে।  

সরকার মিথ্যা মামলায় তারেক রহমানকে সাজা দিয়েছে অভিযোগ করে তিনি বলেন, আওয়ামী লীগ নেতা শেখ সেলিম বলেছেন নিম্ন আদালতের বিচারক নাকি তিন কোটি টাকা ঘুষ নিয়ে খালাসের রায় দিয়েছিলেন। তাহলে কি উনি সেখানে ছিলেন? বিচার বিভাগের প্রতি এভাবে দোষারোপ করায় প্রধান বিচারপতিকে এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার দাবি জানান শাহ মোয়াজ্জেম।

বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যন তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।  

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, স্বাধীনতা ফোরাম সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, বিএনপি নেতা শাহ মোহাম্মদ আবু জাফর, খালেদা ইয়াসমিন, মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, ০৫ আগস্ট, ২০১৬
এমএফআই/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।