ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

ছাতকে ছাত্রদলের দু’গ্রুপের সংর্ঘষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৬
ছাতকে ছাত্রদলের দু’গ্রুপের সংর্ঘষে আহত ১০

সুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতক উপজেলার গবিন্দগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রদলের দু’গ্রুপের মধ্যে সংর্ঘষে ১০ জন আহত হয়েছে। এসময় একটি পেট্রোল পাম্প ও মোটরসাইকেল ভাঙচুরের ঘটনাও ঘটে।

রোববার (৭ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় উপজেলার গবিন্দগঞ্জ বাজারে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন ও বিএনপি নেতা ছাতক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
 
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশেক সুজা মামুন বাংলানিউজকে জানান, গবিন্দগঞ্জ বাজারে সাবেক এমপি মিলন ও সাবেক চেয়ারম্যান মিজানুরের সমর্থকের মধ্যে আধিপত্য বিস্তার ও কথাকাটির জের ধরে সংর্ঘষ শুরু হয়। এতে উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মতিউর রহমান রোমানসহ ১০ জন আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এছাড়া এসময় একটি পেট্রোল পাম্প ও একটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনাও ঘটে।
বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে ফের ষংঘর্ষের আশঙ্কায় বাজার ও এর আশপাশের এলাকায় এবং পেট্রোল পাম্পে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।