ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

সাতক্ষীরায় শ্রমিক দল নেতা গ্রেফতারে ফখরুলের নিন্দা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৬
সাতক্ষীরায় শ্রমিক দল নেতা গ্রেফতারে ফখরুলের নিন্দা

ঢাকা: সাতক্ষীরা জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি ও শ্রমিক দলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক আবদুস সামাদসহ তিন নেতাকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

রোববার (০৭ আগস্ট) দলীয় নেতা কর্মীদের গ্রেফতারের প্রতিবাদে তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে এ নিন্দা -প্রতিবাদ জানানো হয়।

এতে বিএনপি মহাসচিব বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতার মাধ্যমে শাসন ক্ষমতায় এসে দীর্ঘদিন ক্ষমতায় থাকার অপচেষ্টা করছেন। অতীত ইতিহাস ভুলে গেলেও আওয়ামী লীগ অনুধাবণ করতে পারছে জনগণের উপর অত্যাচার ও নিপীড়নের মাত্রা বেড়ে গেছে। তারই ধারাবাহিকতায় সাতক্ষীরায় দলীয় নেতা কর্মীদের গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো বলেন, এবার ক্ষমতা হারালে আগামীতে ক্ষমতায় আসার সুযোগ পাবেনা বর্তমান সরকার। শনিবার (০৬ আগস্ট) রাতে সাতক্ষীরায় বিএনপি নেতাদের গ্রেফতার করা হয়েছে। বিরোধী দলীয় নেতা-কর্মীদের উপর অত্যাচার ও নির্যাতন করছে ক্ষমতাসীন দল। বিএনপির এ নেতা অবিলম্বে নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৬
আরআইএস/আরআইএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।