ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

খুলনায় জেলা আ’লীগের বর্ধিত সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৬
খুলনায় জেলা আ’লীগের বর্ধিত সভা

খুলনা: খুলনা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৮ আগস্ট) দুপুরে দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপির পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন দলের জেলা সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ।
 
এতে প্রধান অতিথি ছিলেন- প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান।

দেশ থেকে জঙ্গি ও সন্ত্রাসবাদ উচ্ছেদে আওয়ামী লীগ নেতাকর্মীদের অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে উল্লেখ করে প্রধান অতিথি বলেন, কোনোভাবে আওয়ামী লীগের নেতা-কর্মীদের দুর্বল হলে চলবে না। তারা দুর্বল হলে সমগ্র জাতি বিপদের মধ্যে পড়বে। তাই আওয়ামী লীগ নেতাকর্মীদের বিশেষ করে জনসাধারণকে সচেতন করে তুলে তাদের নিয়ে কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। গ্রাম-গঞ্জে,পাড়ায় মহল্লায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিটি গড়ে তুলতে হবে।

সভায় জেলা আওয়ামী  লীগের সদস্য, উপজেলা ও পৌরসভা কমিটির সভাপতি, সম্পাদক, আহবায়ক, সদস্য সচিব, জেলা পর্যায়ের সকল সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম-আহ্বায়করা উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় জেলার ৯ উপজেলায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিটি গঠন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জেলা কমিটির ৯টি টিম উপজেলার শোক সভায় উপস্থিত থাকাসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট ফরিদ আহমেদ।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৬
এমআরএম/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।