ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘আ’লীগের নেতৃত্বেই দেশের সব অর্জন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৬
‘আ’লীগের নেতৃত্বেই দেশের সব অর্জন’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ : দেশের সব অর্জন আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

 

শনিবার (১৫ অক্টোবর) দুপুরে নগরীর বাঘমারা রোডে নিজ বাসায় ময়মনসিংহ-৬ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিনের পক্ষে ফুলবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক নেতাদের ফুলেল শুভেচ্ছা গ্রহণ শেষে এ মন্তব্য করেন তিনি।

জহিরুল হক খোকা বলেন, দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ। মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দান থেকে শুরু করে স্বাধীনতা অর্জন, অর্থনৈতিক মুক্তি সবকিছু আওয়ামী লীগের মাধ্যমেই হয়েছে। সব বিভেদ-কোন্দল ভুলে তৃণমূল থেকে দলকে সুসংগঠিত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করারও আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাসদের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক মো. শামসুল আলম খান, ফুলবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজউদ্দৌলা মঞ্জু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মজিবুর রহমান খান, পৌর আওয়ামী লীগের সভাপতি ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ফুলবাড়িয়া কলেজের সাবেক ভিপি ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শরাফ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাকির আহমেদ খান, ছাত্রলীগ নেতা আবুল হাসনাত জনি প্রমুখ।

জেলা আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হিমেলসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৬
এমএএএম/আরআইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।