ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

কোটচাঁদপুরে নাশকতা মামলায় জামায়াতের ৪ নেতাকর্মী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
কোটচাঁদপুরে নাশকতা মামলায় জামায়াতের ৪ নেতাকর্মী গ্রেফতার

ঝিনাইদহ: নাশকতা মামলায় ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা থেকে জামায়াতের ৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সেসময় উদ্ধার করা হয় ৫টি ককটেল সাদৃশ্য বস্তু।

বুধবার (২৬ অক্টোবর) রাত থেকে বৃহস্পতিবার (২৭ অক্টোবর)  সকাল পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার রুদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটক নেতাকর্মীরা হলেন-কোটচাঁদপুর উপজেলার লক্ষ্মীকুণ্ডু গ্রামের বুদই খানের ছেলে সবুর খান (৫০), ঘাঘা গ্রামের নজরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৩০), গুড়পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে নজরুল ইসলাম (৬০) ও গহরামপুর গ্রামের মন্নানের ছেলে বিল্লাল হোসেন (৩২)।

কোটচাঁদপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন চৌধুরী বাংলানিউজকে জানান, রুদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কয়েকজন গোপন বৈঠক করছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চাল‍ানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৪ জনকে ৫টি বোমাসহ গ্রেফতার করা হয়। এর আগে তাদের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় নাশকতার মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।