ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

সিলেটে সংবর্ধিত মিসবাহ সিরাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
সিলেটে সংবর্ধিত মিসবাহ সিরাজ ছবি: আবু বকর, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: তৃতীয়বারের মতো আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় সিলেটে সংবর্ধিত হলেন অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।
 
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে তাকে এ সংবর্ধণা দেওয়া হয়।

বেলা ২টায় সিলেটে পৌঁছে প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন মিসবাহ উদ্দিন সিরাজ। সেখানে জেলা  ও মহানগর আওয়ামী লীগ এবং অংগসংগঠন আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে রাজনৈতিক সংগঠনের পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো তাকে শুভেচ্ছা জানান।   এরপর তিনি হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত করেন।

তৃতীয়বারের মতো সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়ায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মিসবাহ সিরাজ বলেন, আমি একজন কৃষকের ছেলে।   বঙ্গবন্ধুর আদর্শ লালন করেই এই স্থানে এসেছি।   যতদিন বাঁচবো, ততদিন দলের হয়ে কাজ করে যেতে চাই।
 
এজন্য নেতাকর্মীদের দোয়া ও সহযোগীতা কামনা করে তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান।
 
এসময় বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাবেক জেলা আওয়ামী লীগের সভানেত্রী জেবুন্নেছা হক।

এছাড়া জেলা ও মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
এনইউ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।