ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

ময়মনসিংহে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ মিছিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
ময়মনসিংহে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ মিছিল

ময়মনসিংহ: সংগঠনের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ময়মনসিংহে পৃথকভাবে বর্ণাঢ্য আনন্দ মিছিল করেছে ময়মনসিংহ দক্ষিণ ও উত্তর জেলা যুবদল।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে নগরীর বিভিন্ন পয়েন্টে যুবদল র‌্যালি করে।

দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক খন্দকার মাসুদের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে পুলিশি বাধায় আনন্দ মিছিল শেষে সমাবেশ করা হয়। এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ শিব্বির আহমেদ বুলু, জেলা বিএনপি সম্পাদক কায়কোবাদ মামুন প্রমুখ।

একই সময়ে নগরীর ফায়ার সার্ভিস রোড থেকে অপর একটি আনন্দ মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে এলে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন যুবদল নেতাকর্মীরা। এতে প্রধান অতিথি ছিলেন শহর বিএনপির সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম। এ সময় অন্যদের মধ্যে আরও ছিলেন- দণি জেলা যুবদলের সহসভাপতি মোজাম্মেল হক টুটু, যুগ্মসাধারণ সম্পাদক রিয়াজুল কবির, মো. মামুন প্রমুখ।

এদিকে, বিকেলে নগরীর পৌরসভা এলাকা থেকে আনন্দ মিছিল করে দলীয় কার্যালয়ে এসে সমাবেশ করেছে ময়মনসিংহ জেলা উত্তর যুবদল। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক ভিপি শামছুল হক শামছুর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন যুবদল নেতা নূর উদ্দিন চুন্নু, সানোয়ার হোসেন প্রমুখ।    

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬

এমএএএম/টিআই

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।