ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

বাংলাদেশকে বাঁচাতে হলে আ’লীগকে বাঁচাতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
বাংলাদেশকে বাঁচাতে হলে আ’লীগকে বাঁচাতে হবে

ফরিদপুর: নির্বাচনে জয়লাভ করে ক্ষমতায় থাকতে হলে জনগণের ভালোবাসা অর্জন করতে হবে। ব্যানার, বিলবোর্ডের নাম ও ছবি মুছে যাবে, কিন্তু জনগণের হৃদয়ে নাম লেখাতে পারলে সে নামই স্থায়ী হবে এমন মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

সোমবার (০৭ নভেম্বর) বিকেলে ফরিদপুর শহরের বদরপুর মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। জাতীয় নির্বাচনের আর মাত্র দুই বছর বাকি। তাই এখনই জনগণের দ্বারে দ্বারে হাজির হতে হবে।

আচরণ ভালো করার আহ্বান জানিয়ে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, উন্নয়ন ম্লান হয়ে যাবে যদি আচরণ ভালো না হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সভায় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দেন।

সভা শেষে ওবায়দুল কাদের গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার উদ্দেশে রওনা হন।

এর আগে ওবায়দুল কাদের সভাস্থলে পৌঁছালে নেতাকর্মীরা তাকে স্বাগত জানিয়ে স্লোগান দেয়। পরে তারা নবনির্বাচিত দলীয় সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান।

মঙ্গলবার (০৮ নভেম্বর) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মস্থান টুঙ্গীপাড়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় যোগদান করতে সেতুমন্ত্রী ফরিদপুরে আসেন।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।