ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

আগামী নির্বাচনের জন্য কাজ করতে নির্দেশ প্রধানমন্ত্রীর 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
আগামী নির্বাচনের জন্য কাজ করতে নির্দেশ প্রধানমন্ত্রীর 

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষে নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,  বাংলাদেশ বিশ্বে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে, আমরা সেটা পারবো। গ্রামে পড়ে থাকা মানুষগুলোর ভাগ্যের পরিবর্তন করতে একমাত্র আওয়ামী লীগ পারবে, আর কেউ পারবে না। 

গোপালগঞ্জ: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষে নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,  বাংলাদেশ বিশ্বে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে, আমরা সেটা পারবো। গ্রামে পড়ে থাকা মানুষগুলোর ভাগ্যের পরিবর্তন করতে একমাত্র আওয়ামী লীগ পারবে, আর কেউ পারবে না।

 

মঙ্গলবার (০৮ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় টুঙ্গীপাড়ায় নব-নির্মিত প্রধানমন্ত্রীর পারিবারিক বাস ভবনে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের প্রথম যৌথসভায় এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। আর সেই ধারা অব্যাহত রাখার জন্য জনগণের সহযোগিতা আমাদের লাগবে। ঠিক যেভাবে জনগণ ২০০৮ সালে আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। ২০১৪ সালে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আগামী ২০১৯ সালের নির্বাচনেও জনগণ আওয়ামী লীগকে বিপুল ভোটে জয়ী করবেন। আর এজন্য নেতাকর্মীদের এখন থেকেই জনগণের জন্য কাজ করতে হবে।

যৌথসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য আবুল মাল আব্দুল মুহিত, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, লে. কর্নেল (অব) ফারুক খান, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু, গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, উপদেষ্টা মণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত, কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, প্রধানমন্ত্রীর জ্বালানি বিষয়ক উপদেষ্টা এইচটি ইমাম, বেসরকারি শিল্প ও উন্নয়ন খাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, নৌমন্ত্রী শাহজাহান খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, দিপু মনি, জাহাঙ্গির কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম এমপি ও ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে, দুপুর ১২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।  

পরে প্রধানমন্ত্রী কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান। এরপর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু ভবনে বসে দোয়া মাহফিলে অংশ নেন। যৌথসভা শেষে বিকেল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশে যাত্রা করেন।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।