ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
‘বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, খালেদা জিয়া ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন বর্জন করে মানুষ পুড়িয়ে হত্যা করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তাই ভোটের মাধ্যমে বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না। 

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, খালেদা জিয়া ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন বর্জন করে মানুষ পুড়িয়ে হত্যা করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তাই ভোটের মাধ্যমে বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না।

 

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইলে ১০ শয্যার মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভবন উদ্বোধন শেষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন আলোকিত হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ সব ক্ষেত্রেই যখন দেশ এগিয়ে যাচ্ছে। ঠিক তখনই একটি মহল সরকারকে বেকায়দায় ফেলতে জঙ্গি-সন্ত্রাস শুরু করেছিল। কিন্তু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে মাত্র ২ মাসের ব্যবধানে জঙ্গি সমস্যার সমাধান হয়েছে।  

দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে এমন মন্তব্য করে নাসিম বলেন, কেউ কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না। ইতোমধ্যে সরকারদলীয় একজন সংসদ সদস্যকেও জেলে যেতে হয়েছে।  

সিরাজগঞ্জ পরিবার-পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক শাহীন হাসানের সভাপতিত্বে সমাবেশে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক মো. ওয়াহিদ হোসেন, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রি. জেনারেল এম এ মুহী, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, সিভিল সার্জন ডা. মঞ্জুর রহমান, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।  

এর আগে, মন্ত্রী প্রায় সোয়া ৪ কোটি টাকা ব্যয়ে গান্ধাইল মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ত্রিতল ভবনের উদ্বোধন করেন।  

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
পিসি/ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।