ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপি নয়, মানুষকেও ভয় পায় আ.লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
বিএনপি নয়, মানুষকেও ভয় পায় আ.লীগ ছবি: সুমন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগ শুধু বিএনপি নয়, দেশের জনগণকেও ভয় পায়। আর এজন্যেই বিএনপির সমাবেশের অন‍ুমতি দেয়নি। শুক্রবার (১১ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী দল...

ঢাকা: আওয়ামী লীগ শুধু বিএনপি নয়, দেশের জনগণকেও ভয় পায়। আর এজন্যেই বিএনপির সমাবেশের অন‍ুমতি দেয়নি।


 
শুক্রবার (১১ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত ৭ নভেম্বর উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ‍আলমগীর এসব কথা বলেন।  
 
তিনি বলেন, আওয়ামী লীগ মানুষকে এতটাই ভয় পায় যে, দলটির নেতারা দাওয়াত দিতে বিএনপি অফিসে আগে-পিছে ১০০জন করে পুলিশ নিয়ে এসেছেন। আওয়ামী লীগ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। পুলিশ ও প্রসাশনের মাধ্যমে টিকে আছে তারা।
 
ক্ষমতাসীন আওয়ামী লীগ বর্তমানে ব্যাংকের মতোই দেউলিয়ার রাজনীতিতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেন মির্জা ফখরুল।
 
বিএনপি মহাসচিব বলেন, দেশের মানুষ আজ অতিষ্ঠ। সরকারে কাছে গোটা জাতি এখন বিপদে আছে। এ দেশকে রক্ষা করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম।

সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।
 
বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
এমএফআই/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।