ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

এ নির্বাচনে নতুন ইতিহাস সৃষ্টি হয়েছে: তোফায়েল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এ নির্বাচনে নতুন ইতিহাস সৃষ্টি হয়েছে: তোফায়েল সাংবাদিকদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয় তোফায়েল আহমেদকে। ছবি-বাংলানিউজ

ভোলা: এ নির্বাচনের মাধ্যমে নতুন ইতিহাস সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন ভোলা-১ আসন থেকে আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিএনপি প্রতিষ্ঠার পর থেকে যে অন্যায় অত্যাচার অবিচার করেছে মানুষ ব্যালটের মাধ্যমে তার জবাব দিয়েছে।

বাংলার মানুষ বিরল এক দৃষ্টান্ত স্থাপন করেছে। নির্বচন কমিশন দক্ষতার সঙ্গে নির্বাচন পরিচালনা করেছে এবং মানুষ স্বতঃস্ফূতভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছে। এ নির্বাচনে একটি নতুন ইতিহাস সৃষ্টি হয়েছে। তরুণ প্রজন্ম এগিয়ে এসেছে এবং স্বাধীনতাবিরোধীদের বিপক্ষে ভোট দিয়েছে।  

রোববারের (৩০ ডিসেম্বর) নির্বাচনে বিজয়ী হওয়ার পর সোমবার সকালে তার বাসভবনে সাংবাদিকদের পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে গেলে তিনি এসব কথা বলেন।  

তোফায়েল বলেন, বাংলাদেশের মানুষ আর যাই হোক নীতিহীন মানুষ পছন্দ করে না। যার প্রমাণ তারা দিয়েছে ব্যালটের মাধ্যমে।

মন্ত্রী এ সময় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।  

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।