ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রিজভীর সঙ্গে মার্কিন দূতাবাস কর্মকর্তার বৈঠক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
রিজভীর সঙ্গে মার্কিন দূতাবাস কর্মকর্তার বৈঠক

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদের সঙ্গে ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্র দূতবাসের এক কর্মকর্তা বৈঠক করেছেন।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে জ্যাকব নামের ওই কর্মকর্তা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে তার সঙ্গে এ সৌজন্য সাক্ষাৎ করেন।  

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খানও উপস্থিত ছিলেন।

তবে বৈঠকের বিষয়ে সংবাদমাধ্যমকে কিছু জানানো হয়নি।  

নয়াপল্টনে দলীয় কার্যালয় সূত্র জানায়, বেলা ১২টার দিকে যুক্তরাষ্ট্র দূতাবাসের ওই কর্মকর্তা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করেন। প্রায় একঘণ্টা অবস্থান করে দুপুর দেড়টার দিকে সেখান থেকে বেরিয়ে যান তিনি।  

জানতে চাইলে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ বাংলানিউজকে বলেন, দুপুরে মার্কিন দূতাবাসের একজন কর্মকর্তা বিএনপির নয়াপল্টন কার্যালয়ে এসেছিলেন। তিনি রুহুল কবির রিজভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। তাদের মধ্যে কি আলোচনা হয়েছে তা আমি বলতে পারবো না।  

রোববার (৩০ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ হয়। এতে নিরঙ্কুশ জয়ে পেয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট। বিএনপি জোট নির্বাচনে পেয়েছে মাত্র সাতটি আসন।  

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮/আপডেট: ১৬১৪ ঘণ্টা
এমএইচ/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।