ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সিলেটে আ’লীগের মনোনয়ন পত্র কিনলেন যারা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৫ ঘণ্টা, জুন ৫, ২০২১
সিলেটে আ’লীগের মনোনয়ন পত্র কিনলেন যারা 

সিলেট: সিলেট-৩ শূন্য আসনে সংসদ সদস্য প্রার্থী হতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র কিনেছেন চারজন।

তারা হলেন প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর স্ত্রী ফারজানা সামাদ চৌধুরী, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব ও স্যার এনাম উল ইসলাম (যুবরাজ)।

   

শুক্রবার (৪ জুন) ঢাকার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেন তারা। দলের একাধিক সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সিলেটের ফেঞ্চুগঞ্জ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েছ বাংলানিউজকে বলেন, ফারজানা সামাদ চৌধুরীর পক্ষে তারা দলের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এ আসনে আরো তিনজনের এদিন দলের মনোনয়ন পত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেন তিনি।   

মিসবাহ উদ্দিন সিরাজের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাগ্নে সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর তারেক উদ্দিন তাজ। আবেদনপত্র সংগ্রহকালে মিসবাহ উদ্দিন সিরাজের ছেলে সাবিয়ান আহমদ এবং মেয়ের জামাতাও উপস্থিত ছিলেন।

দলীয় সূত্র জানায়, তিন সংসদীয় শূন্য আসনের উপ-নির্বাচনে প্রার্থিতার জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র কিনেছেন ২১ জন। এ শূন্য আসন তিনটি হলো ঢাকা-১৪, সিলেট-৩ এবং কুমিল্লা-৫। শুক্রবার (৪ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত মনোনয়ন পত্র বিক্রির প্রথম দিন ২১ জন মনোনয়নপ্রত্যাশী দলীয় মনোনয়ন সংগ্রহ করেন। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়ন পত্র দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, জুন ০৫, ২০২১
এনইউ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।