ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ফিলিস্তিনিদের জন্য ওয়ার্কার্স পার্টির ওষুধ-শিশু খাদ্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুন ৫, ২০২১
ফিলিস্তিনিদের জন্য ওয়ার্কার্স পার্টির ওষুধ-শিশু খাদ্য ফিলিস্তিনিদের জন্য ওয়ার্কার্স পার্টির ওষুধ-শিশু খাদ্য

ঢাকা: ইসরাইলি হামলায় আক্রান্ত ফিলিস্তিনি নাগরিকদের জন্য ওষুধ ও শিশু খাদ্যসহ উপহার সামগ্রী হস্তান্তর করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

শনিবার (৫ জুন) বেলা সাড়ে ১১টায় বারিধারাস্থ ফিলিস্তিনি দূতাবাসে দেশটির রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদানের কাছে এসব সামগ্রী দেওয়া হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য কমরেড ফজলে হোসেন বাদশা উপহার সামগ্রী রাষ্ট্রদূতের কাছে হস্তান্তর করেন।

এ সময় পার্টির পলিটব্যুরোর সদস্য কামরুল আহসান, পলিটব্যুরোর ও আন্তর্জাতিক বিভাগের সদস্য আলী আহমেদ এনামুল হক এমরান উপস্থিত ছিলেন।

ফজলে হোসেন বাদশা এ সময় বলেন, ‘বাংলাদেশের মুক্তি সংগ্রামে প্যালেস্টাইনি জনগণের সমর্থন আমরা ভুলি নাই। প্যালেস্টাইন রাষ্ট্রের স্বীকৃতির দাবি প্রতিষ্ঠায় বাংলাদেশের জনগণের সমর্থন অব্যাহত থাকবে’।

রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান বলেন, ফিলিস্তিনি জনগণের প্রতি বাংলাদেশের মানুষের ভালবাসা ও অকুন্ঠ সমর্থন দেখে আমি অবিভূত। ফিলিস্তিনের বিজয় অবশ্যম্ভাবী।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ০৫, ২০২১
আরকেআর/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।