ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নতুন ক্যাম্পাসে জবি ছাত্রদলের বৃক্ষরোপণ

জবি করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, জুন ৬, ২০২১
নতুন ক্যাম্পাসে জবি ছাত্রদলের বৃক্ষরোপণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসে জাতীয়তাবাদী ছাত্রদলের বৃক্ষ রোপন কর্মসূচি পালন করলো জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

জানা যায়, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে জবি ছাত্রদল শাখার সিনিঃ যুগ্ম-সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ওমর ফারুক কাওসারের নির্দেশনায় এই কর্মসূচি পালন করে জবির নতুন ক্যাম্পাসে।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক সুজন মোল্লা, বি এম মিলাদ উদ্দিন ভূইয়া, ছাত্রনেতা আজিমুল হাসান চৌধুরী,তাহসান রেজা,মাকসুদুর রহমান সুমিত, শামীম হোসেন, সুমন সর্দার ও রাশেদুল রাহাত।


জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক সুজন মোল্লা বাংলানিউজকে বলেন, প্রেসিডেন্ট জিয়াউর রহমান সৌদি আরবের মরুভূমিতে নিম গাছ লাগিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন, তারই ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জগন্নাথ বিশ্ববিদ্যালয় আজকে নতুন ক্যাম্পাসে নিমগাছ লাগিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করি।

উল্লেখ্য,সকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ছাত্রদলের একটি দল বৃক্ষরোপণ করতে আসলে বৃক্ষরোপন করতে বাধা দেয় পুলিশ এবং রুমি নামের একজনকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ সময়: ০০১০ ঘন্টা, জুন ০৬, ২০২১
এসআইএস   
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।