ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সাভারে আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, জুন ৬, ২০২১
সাভারে আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি

সাভার (ঢাকা): সাভারের বিরুলিয়া এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে কয়েক রাউন্ড গুলি করেছে দুর্বৃত্তরা।

শনিবার (০৫ জুন) রাত ১১টার দিকে বিরুলিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের বাড়িতে এ ঘটনা ঘটে।

আব্দুল কাদের বাংলানিউজকে জানান, গত শুক্রবার তাকে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী রাস্তা আটকিয়ে হুমকি-ধামকি দেয়। বিষয়টি নিয়ে সেদিনই থানায় একটি অভিযোগ করেন তিনি। আজ রাতে তিনি যখন ঘুমাতে যান তখন অতর্কিতভাবে তার বাড়ি লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এতে তার বাড়ির জানালার কাচঁ ভেঙে যায়। পরে আশাপাশের লোকজন জানতে পারলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তিনি বলেন, যারা হামলা করেছে তাদেরকে আমি সরাসরি দেখেছি। তারা হচ্ছে জাবেদ, মোজাম দেওয়ান ও মো মনির হোসেনসহ আরও দুই তিনজন সঙ্গে ছিল তাদেরকে দেখতে পাইনি। তার ওপর এরকম হামলার কারণ হিসেবে তিনি জানিয়েছেন, ২০২০ সালে আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ে একটি সম্মেলন হয়েছে। সেই সম্মেলনে আমাকে ওয়ার্ড সাধারণ সম্পাদক করা হয়েছে। তারা সেই পদ পায়নি। তাই আমাকে হত্যার উদ্দ্যেশে আজ এই হামলা চালিয়েছে।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) অপূর্ব দত্ব বাংলানিউজকে বলেন, খরব পেয়ে আমরা ঘটনা স্থল পরিদর্শন করেছি। আমরা তার বাড়িতে গিয়ে গুলির করার ঘটনার কিছু চিত্র পেয়েছি। বাড়ির জানালার কাঁচ ছিদ্র দেখেছি। সব জেনে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২০০ ঘন্টা, জুন ০৬, ২০২১
এসআইএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।