ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

জয়নুল আবদিন ফারুকের স্ত্রী-কন্যা করোনায় আক্রান্ত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২১
জয়নুল আবদিন ফারুকের স্ত্রী-কন্যা করোনায় আক্রান্ত

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুকের স্ত্রী ও কন্যা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বাংলানিউজকে এ তথ্য জানান বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, জয়নুল আবদিন ফারুক তার স্ত্রী কানিজ ফাতেমা, কন্যা তামান্না ফারুক থিমা ও নাতনিকে নিয়ে গত ২২ আগস্ট যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যান। যাওয়ার আগে তারা সবাই কোভিড-১৯ এর দুই ডোজ ভ্যাকসিন নিয়েছিলেন। সেখানে যাওয়ার কয়েকদিন পরই তার স্ত্রী ও কন্যা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে জয়নুল আবদিন ফারুকের স্ত্রী কানিজ ফাতেমাকে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়রুল কবির খান আরও বলেন, যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে জয়নুল আবদিন ফারুক নিজে দুই ডোজ ভ্যাকসিন নেওয়ার পরও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেই সময় তিনি বেশ কিছুদিন এভার কেয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। কিছুটা সুস্থ হওয়ার পর উন্নত চিকিৎসার জন্য পরিবারের সবাইকে নিয়ে নিউইয়র্কে যান।

জয়নুল আবদিন ফারুক তার পরিবারের সদস্যদের সবার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।