ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

‘কাকে ভয় দেখাস, তোর এতো বড় সাহস’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
‘কাকে ভয় দেখাস, তোর এতো বড় সাহস’

নোয়াখালী: নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলামকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জা বলেন, ‘এসপি তুমি বেশি বাড়াবড়ি করছো। কার হুকুমে কালকে আমার এবং আমার ২ জন কর্মীর ছবি তুমি প্রদর্শন করেছ।

কাকে ভয় দেখাস, তোর এতো বড় সাহস। ’

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা আরো বলেন, ‘তুমি এসপি। তোমাকে সাবধান করিয়ের। আমি ডিএস সমমর্যদার একজন প্রথম শ্রেণির পৌরসভার মেয়র। কাকে ভয় দেখাও। তোমাকে সাবধান করে দিচ্ছি। এখানে ওসির কাছে পাঠিয়েছো আমাদেরকে গ্রেফতার করার জন্য। এ সাহস তোমাদেরকে কে দিয়েছে ওবায়দুল কাদের? সে তো কথায় কথায় মিথ্যা কথা বলে এবং কসম খায়। নোয়াখালীতে এসব অপকর্ম করলে নোয়াখালীর মানুষ কিল কয়, কিল মানে মানুষ আছে। মানুষসহ নেমে তোমার এ গদি ভেঙে দেব। তুমি নোয়াখালী থেকে যাতে সম্মান নিয়ে না যেতে পার আমরা সে ব্যবস্থা করব। কাকে ভয় দেখাস, তোর এতো বড় সাহস। তুই কতো বড় মিথ্যুক। এই এসপি, যেই এসপি, যার কোনো জেলাতে চাকরি ছিল না। আজকে ষড়যন্ত্র করে তাকে এখানে পাঠিয়েছে, আমার কর্মীদের নির্মূল করার জন্য। ’

পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, ফেসবুক লাইভে দেওয়া কাদের মির্জার বক্তব্য তিনি শুনেছেন। তবে পুরো বক্তব্য খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।