ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

আপনারাই তো ষড়যন্ত্রকারী: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
আপনারাই তো ষড়যন্ত্রকারী: রিজভী

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন—আবার ষড়যন্ত্র শুরু হয়েছে। আরে ষড়যন্ত্র তো করছেন আপনারা, আপনারা ষড়যন্ত্র করে দিনের ভোট রাতে করেছেন, ক্ষমতা আঁকড়ে ধরে আছেন।

আপনাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হবে কেন? আপনারাই তো ষড়যন্ত্রকারী।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম ও বাংলাদেশ ছাত্রফোরাম আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রিজভী আরও বলেন, নানা আলোচনা ও সমালোচনার মধ্য দিয়ে আওয়ামী লীগ নেতারা তারেক রহমানের দিকে তীর নিক্ষেপ করেন। এর মাধ্যমে তারেক রহমান এক অবিসংবাদিত নেতা হয়ে উঠেছেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগারদের হাত থেকে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য বিএনপিই হলো একমাত্র রাজনৈতিক দল। এরা বার বার গণতন্ত্র হত্যা করেছে, বাকশালের নাম দিয়ে, নানা নাম দিয়ে। তারা পাহাড়ের অন্ধকার গুহার মধ্যে গণতন্ত্র লুকিয়ে রাখে, সেখান থেকে জিয়াউর রহমান, খালেদা জিয়া, তারেক রহমান গণতন্ত্র ফিরিয়ে আনেন।

বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামছুর রহমান শিমুল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১

এমএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।