ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

রাজনীতি

দিরাইয়ে নৌকায় ভোট না দেওয়া নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
দিরাইয়ে নৌকায় ভোট না দেওয়া নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৫

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাইয়ে সদ্য সমাপ্ত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে নৌকায় ভোট না দেওয়ায় হামলা ও গুলাগুলির ঘটনায় দু’পক্ষের ৫ জন আহত হয়েছেন।

রোববার (২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তাড়ল গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলেন তাড়ল গ্রামের আহম্মদ চৌধুরী। একই গ্রামের সুফি মিয়া নির্বাচনে পরাজিত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আহম্মদ চৌধুরীর বিরোধিতা করেন। গত শনিবার দুপুরে দিরাই বাজারের হাইস্কুল রোডে আহম্মদ চৌধুরী ও তার ভাইয়েরা সুফি মিয়ার ওপর হামলা করে। এরপর সুফি মিয়া রাতে আহম্মদ চৌধুরীকে প্রধান আসামি করে কয়েকজনের বিরুদ্ধে দিরাই থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মামলা দায়েরের জের ধরে রোববার সকালে চেয়ারম্যান প্রার্থী আহম্মদ চৌধুরীর নেতৃত্বে অর্ধশতাধিক লোক সুফি মিয়ার বাড়িতে হামলা চালায়। এসময় দু’পক্ষের গুলাগুলিতে ৩ জন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হন। আহতরা হলেন- আহম্মদ চৌধুরীর পক্ষের আমিনুর চৌধুরী (২৬), আল-আমিন চৌধুরী (৩৮) ও সুফি মিয়া চৌধুরী (৫৫), তার ছেলে ইদু মিয়া চৌধুরী (৩০)।

আমিনুর চৌধুরী ও আল-আমিন চৌধুরীর অবস্থা গুরুতর আহত হওয়ার তাদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বাংলানিউজকে বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa