ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

ইউপি নির্বাচন: কর্মীদের গ্রামছাড়া করার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
ইউপি নির্বাচন: কর্মীদের গ্রামছাড়া করার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় মিথ্যা মামলায় ফাঁসানোসহ প্রভাব বিস্তার করে নিজের কর্মীদের গ্রামছাড়া করার অভিযোগ তুলেছেন এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী।

রোববার (০২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে কোনাপাড়া দারুল উলূম আলিম মাদরাসা মাঠে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ-আল-মামুন (বাবুল)।

তিনি বলেন, গত ৩১ ডিসেম্বর কলতাসূতি গ্রামে নিজেদের নৌকার নির্বাচনী প্রচারণার অফিসে তারাই আগুন দিয়েছে। এরপর আমার ২৩ জন নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দিয়েছে। এখন গ্রেফতার আতঙ্কে বাড়ি ছেড়ে তারা পালিয়ে বেড়াচ্ছেন। এতে আমার নির্বাচনী প্রচারণায় বাঁধা সৃষ্টি হচ্ছে। শুধু তাই নয় নির্বাচনী প্রচারণা শুরুর প্রথমদিক থেকে আমার কর্মীদের নানা হুমকি দিয়ে আসছে নৌকার লোকজন।

নৌকার নির্বাচনী অফিস পোড়ানোর ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) দেলোয়ার হোসেন বলেন, নৌকার অফিস পোড়ানোর ঘটনায় গতকাল মামলা দায়ের হয়েছে। মামলায় ২৩ জনের নাম ও বেনামে ১০-১৫ অজ্ঞাতকে আসামি করা হয়েছে। কারা আগুন দিয়েছে সে বিষয়টি এখনও তদন্তাধীন।

স্বতন্ত্র প্রার্থীদের গ্রেফতার আতঙ্কের বিষয়ে তিনি বলেন, যেহেতু মামলা দায়ের হয়েছে তাই আসামিদের গ্রেফতার করাটাও আইনগত। তবে ওই মামলায় এখনও কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি। আর আমি গ্রেফতারের এখন পর্যন্ত কোনো অভিযানও পরিচালনা করিনি।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa