ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাজনীতি

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ আহত ব্যক্তি

বগুড়া: বগুড়া সদর উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের মধ্যে গুলি বিনিময়ে দুই নেতা গুলিবিদ্ধ হয়েছেন।  

রোববার (০২ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার মালগ্রাম ডাবতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুইজন হলেন- বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাজমুল হাসান অরেঞ্জ (২৭) ও ৮ নম্বর ওয়ার্ড কমিটির সদস্য মিনহাজ হোসেন আপেল (২৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, মালগ্রাম এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গত কয়েকদিন ধরে ধাওয়া-পাল্টা ধাওয়া ও অস্ত্রের মহড়া চলছিল। শনিবার (০১ জানুয়ারি) বিকেলে রাসেল নামে শহর স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত সহ-সভাপতিকে অপর পক্ষ ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া করে। রাসেল তখন তার মোটরসাইকেল ফেলে পালিয়ে যান। পরে পুলিশ তার মোটরসাইকেলটি হেফাজতে নেয়।

ওই ঘটনার জেরে রাসেল ও তার সহযোগীরা রোববার সন্ধ্যার পর থেকে ডাবতলা মোড়ে মহড়া দেয়। রাত ৮টার দিকে প্রতিপক্ষ গ্রুপ সেখানে পৌঁছালে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা শুরু ধাওয়া হয়। এক সময় গুলি বিনিময়ের ঘটনা ঘটলে দুজন গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে নাজমুল হাসান অরেঞ্জের অবস্থা আশঙ্কাজনক বলে জানান হাসপাতালের উপপরিচালক ডা. আব্দুল ওয়াদুদ।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই এলাকায় পুলিশি টহল বাড়ানো হয়েছে। ঘটনায় জড়িতদের সম্পর্কে এলাকাবাসী তথ্য দিয়েছেন। তাদের গ্রেফতার করতে পুলিশের একাধিক দল অভিযান শুরু করেছে। অভ্যন্তরীণ কোন্দলের কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa