ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

রাজনীতি

লালমনিরহাট জেলা মহিলা দলের সভাপতি রোজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
লালমনিরহাট জেলা মহিলা দলের সভাপতি রোজি

লালমনিরহাট: অ্যাডভোকেট জিন্নাত ফেরদৌস আরা রোজীকে সভাপতি ও অ্যাডভোকেট আঞ্জুমান আরা শাপলাকে সাধারণ সম্পাদক করে লালমনিরহাট জেলা মহিলা দলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।  

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার  মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলন শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

 

মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস এ সম্মেলনের উদ্বোধন করেন। প্রধান বক্তার বক্তব্য দেন দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।

অ্যাডভোকেট জিন্নাত ফেরদৌস আরা রোজীর সভাপতিত্বে সম্মেলনের প্রথমার্ধের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।  

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির নাজমুন নাহার বেবী, সাইদা রহমান, রোজিনা ইসলাম, মহিলা দলের রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রিনা পারভিন ও সাংস্কৃতিক সম্পাদক মমতাজ হোসেন লিপি। এছাড়া লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা ও সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম মমিনুল হকসহ অনেকে উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রথমার্ধের আলোচনা শেষে জেলা জাতীয়তাবাদী মহিলা দলের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে বেলিকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa