ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাজনীতি

নির্বাচনে জিতে প্রতিপক্ষকে মারধর, চেয়ারম্যানের ছেলে আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
নির্বাচনে জিতে প্রতিপক্ষকে মারধর, চেয়ারম্যানের ছেলে আটক মো. রুবেল

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজের ছেলে মো. রুবেলকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ।  

সোমবার (৩ জানুয়ারি) রাতে তার আস্তানা হিসেবে পরিচিত বাগান বাড়ি থেকে তাকে আটক করা হয়।

 

আটক রুবেল এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি বলে জানা গেছে। তার বিরুদ্ধে মোটরসাইকেল চুরি, মাদক সেবন, বিক্রি ও অন্যের জমি জবরদখলের অভিযোগ রয়েছে। ২০১৯ সালে চারটি চোরাই মোটরসাইকেলসহ তাকে আটক করেছিল র্যা ব। তবে তাকে নিয়মিত মামলায় আটক করা হয়েছে বলে জানিয়েছে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন।  

মারধরের শিকার আহত জুম্মন বাংলানিউজকে জানান, নির্বাচনের পরদিন আমি গাড়ি চালাতে বের হলে চেয়ারম্যানের ছেলে রুবেল ও তার চাচাত, মামাত ভাইয়েরা আমাকে মারধর করে তখন শতশত মানুষ দেখলেও সাহায্যে কেউ এগিয়ে আসেনি। এখন কেউ ভয়ে মুখও খেলছে না। তার ভয়ে আমরা আতংকে আছি।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আজগর হোসেন বাংলানিউজকে জানান, ইউপি নির্বাচনে তার বাবা জয়ী হওয়ার পরপর এলাকার কিছু লোককে মারধরের অভিযোগে মো. জুম্মন নামে এক ব্যক্তি বাদী হয়ে চেয়ারম্যান ছেলে রুবেলসহ তার ৮-১০ জন সহযোগীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রাত ৬টার দিকে তাকে তার পাথরঘাটার বাগান বাড়ি থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে অন্য কোনো মামলা আছে কী না মামলা তদন্তকালে তাও ক্ষতিয়ে দেখা হবে। মঙ্গলবার (০৪ জানুয়ারি) তাকে কারাগারে পাঠানো হবে বলেও জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa