ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাজনীতি

শপথ নিলেন রুমা-আলীকদমের নবনির্বাচিত চেয়ারম্যানরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
শপথ নিলেন রুমা-আলীকদমের নবনির্বাচিত চেয়ারম্যানরা

বান্দরবান: শপথ নিয়েছেন বান্দরবানের রুমা ও আলীকদম উপজেলায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যানরা।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা প্রশাসকের (ডিসি) হলরুমে তারা শপথ পাঠ করেন।

শপথবাক্য পাঠ করান জেলাটির ডিসি ইয়াছমিন পারভীন তিবরীজি।

এ সময় আলীকদম উপজেলার তিন ও রুমা উপজেলার চারজন ইউপি চেয়ারম্যান শপথবাক্য পাঠ করে দায়িত্ব নেন।

শপথ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ডিসি ইয়াছমিন পারভীন তিবরীজি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের দলমত নির্বিশেষে সবার উন্নয়নে কাজ করা এবং প্রশাসনের নির্দেশিত সব কাজ সুষ্ঠুভাবে বাস্তবায়নের নির্দেশনা দেন। এ সময় সব চেয়ারম্যানদের নিজ নিজ এলাকার সমস্যা চিহিৃত করে তা প্রশাসনকে অবহিত করে সমাধানের জন্য কাজ করার আহ্বানও জানান ডিসি।

নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুছ ফরাজী, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, আলীকদম উপজেলার ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ৪ নম্বর কুরুকপাতা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ক্রাতপু ম্রো, ৩ নম্বর নয়াপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. কফিল উদ্দিন, রুমা উপজেলার ১ নম্বর পাইন্দু ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান উহ্লামং মার্মা, ২ নম্বর সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শৈবং মারমা, ৩ নম্বর রেমাক্রী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জিরা বম, ৪ নম্বর গ্যলেগ্যা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মেনতি ম্রোসহ, প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও উপজেলা থেকে আগত জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

গত ২৬ ডিসেম্বর তৃতীয় ধাপে বান্দরবানের রুমা চারটি ও আলীকদম উপজেলার চারটি ইউপিতে ভোট অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa