ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

রাজনীতি

‘আ.লীগের সঙ্গে জাপার প্রেম নেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
‘আ.লীগের সঙ্গে জাপার প্রেম নেই’ বক্তব্য রাখছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, ‘মানুষ বলে জাতীয় পার্টি নাকি আওয়ামী লীগের ‘বি টিম’। কিন্তু ২০১৯ সাল থেকে আওয়ামী লীগের সঙ্গে আমাদের কোনো প্রেম-ভালোবাসা নেই।

আমরা নিজস্ব পরিচয়ে চলছি’।  

মুজিবুল হক চুন্নু বলেন, ‘আমরা আগামীতে যোগ্য প্রার্থী বাছাই করে ৩শ আসনেই মনোনয়ন দেবো। আমরা আর কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না’।  

সাবেক ওই মন্ত্রী বলেন, ‘আগামীতে জাপা ক্ষমতায় গেলে এরশাদের রূপরেখা অনুযায়ী প্রাদেশিক সরকার ব্যবস্থা চালু করা হবে’।  

তিনি বলেন, ‘মানুষ আওয়ামী লীগ সরকারের প্রতি বিরক্ত, নেতৃত্বহীন বিএনপির প্রতি আস্থাহীন। বাংলাদেশের জনগণ এখন আওয়ামী লীগ-বিএনপির বাইরে একটি দলকেই চায়, সেটা হচ্ছে জাতীয় পার্টি’।  

মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর টাউন হল চত্বরে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চার দিনব্যাপী কর্মসূচির সমাপ্ত দিনে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এ সময় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব প্রেমিডিয়াম সদস্য ফখরুল ইমাম, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব জসিম উদ্দিন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডা. কে.আর ইসলাম, এনজিও বিষয়ক উপদেষ্টা হাফিজ উদ্দিন মাস্টার, মুক্তাগাছা আসনের সাবেক সংসদ সদস্য সালাহ উদ্দিন মুক্তি প্রমুখ।

এর আগে, ত্রিশাল ও ভালুকায় পৃথক পথসভায় অংশ নেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।  

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa